খেলাধুলা

ব্রেকিং নিউজ: এবার মাশরাফিকে নিয়ে অভিযোগ করলেন সাকিব-সৌম্য!

বিশ্বকাপে অংশ নেওয়া দলগুলোর খেলোয়াড়দের নিজেদের দলের সদস্যদের নিয়ে বিভিন্ন প্রশ্নোত্তর খেলার আয়োজন করে আইসিসি, নাম ‘ডিশিং দা ডার্ট’। এতে বাংলাদেশ দলের দুই তারকা ক্রিকেটার সাকিব আল হাসান ও সৌম্য সরকার দুজনেই দাবি করেন টিম বাসের জন্য সবসময় দেরি করেন বাংলাদেশ অধিনায়ক।

‘ডিশিং দা ডার্ট’ অনুষ্ঠানে নিজ দলের খেলোয়াড়দের নিয়ে বিভিন্ন প্রশ্ন করা হয় ক্রিকেটারদের। কে বেশি সেলফি তুলতে পছন্দ করেন, কে সবচেয়ে বাজে ড্যান্সার, কে বেশি নিজের নাম গুগল করেন, টিম বাসে লেট করেন কে ইত্যাদি নানারকমের প্রশ্ন। বিভিন্ন প্রশ্নে সাকিব ও সৌম্যের উত্তর আলাদা হলেও একটা প্রশ্নে দুজনেই একই উত্তর দেন। টিম বাসে সবসময় দেরি করেন কে – এমন প্রশ্নে দুজনেই উত্তর দেন ‘ম্যাশ’! সাকিবকে এই প্রশ্নটি করা হলে তিনি বলেন নিঃসন্দেহে মাশরাফি বিন মর্তুজা। প্রতিবারই। অধিনায়কের এমন কাণ্ড হতবাক করতে পারে অনেককেই।

বাংলাদেশ ও ইংল্যান্ড ম্যাচ নিয়ে ভবিষ্যৎবাণী দিল উট শাহীন
বাংলাদেশের পরের ম্যাচ ইংল্যান্ডের বিপক্ষে। শনিবার কার্ডিফের সোফিয়া গার্ডেনে ইংলিশদের মুখোমুখি হবে টাইগাররা। স্বাগতিকদের হারিয়ে তারা এখন ফ্রন্টফুটে ফের আসতে পারেন কি না-তাই দেখার।

এদিকে অধিনায়ক উইলিয়ামসনের মতে, বাংলাদেশের বিপক্ষে রোমাঞ্চকর এই ম্যাচে দারুণ অভিজ্ঞতা হয়েছে তাদের।

তিনি বলেন, ‘আমরা দারুণ ফিল্ডিং করেছি, প্রথম ইনিংস দুর্দান্ত ছিল। জিততে পেরে দারুণ হল। টুর্নামেন্টে আমাদের দারুণ এক অভিজ্ঞতা হল।’

এবার ক্রিকেট বিশ্বকাপে ভবিষ্যৎবাণী করছে সেই রাশিয়ান বিশ্বকাপের সেই উট।আগামী (৮ জুন) ইংল্যান্ডের বিপক্ষে নিজেদের ৩য় ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ আর সেই ম্যাচে জয়ী হবে বাংলাদেশ। এমনটাই ভবিষ্যৎবাণী করেছে বলে জানা গেছে।

Advertisement