`আমি ২০ জন স্বামীকে বিছানায় তৃপ্তি দিয়েছি’ - Bali Collection
Home / অন্যান্য / `আমি ২০ জন স্বামীকে বিছানায় তৃপ্তি দিয়েছি’

`আমি ২০ জন স্বামীকে বিছানায় তৃপ্তি দিয়েছি’

নারীদের ভোগের সামগ্রী হিসেবেই দেখেন আইএস জঙ্গিরা। এই খবর পুরোনো। তবে নতুন করে পালিয়ে আসা এক নারী এবার আরো নৃশংসতার খবর দিল।

তিনি জানান, এক একজন জঙ্গির লালসার শিকার প্রায় একাধিক মহিলা। এবিষয়ের ওপর কাজ করার বিশেষ দায়িত্ব নিয়েই ওই এলাকায় গিয়েছিলেন জইনাব। জইনাবকে এক নির্যাতিতা জানিয়েছেন, ‘বাধ্য হয়ে বারবার কুমারী হয়ে ২০ জঙ্গি স্বামীকে সঙ্গ দিতে হয়েছে আমাকে। ’ এমনকি, কুমারিত্ব ফিরে পেতে তাকে অস্ত্রপচার করাতে হয়েছে। আর বারবারই আমি ২০ জন স্বামীকে বিছানায় তৃপ্তি দিয়েছি। ‘দ্য ইন্ডিপেন্ডেন্ট’র একটি প্রতিবেদনে জইনাব জানিয়েছেন, সিরিয়া ও ইরাকে নারীর শারিরীক নির্যাতনকে ব্যাপক মাত্রায় শিল্পের স্তরে নিয়ে যাওয়া হয়েছে। জইনাবের মতে একটি আইএস জঙ্গিদের কৌশল।

সিরিয়ায় আইএস, বিরোধী অপর জঙ্গিগোষ্ঠী ক্ষমতা বাড়াতে চিকিত্‍সা করাচ্ছে। এমনতি তারা নিজেদের স্ত্রীদের নৃংশস চারে লিপ্ত হতে বাধ্য করছে। আইএসে কবল থেকে বেঁচে ফেরা অনেকেই জানিয়েছে, শিশুকন্যাদেরও বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে (প্রচার অযোগ্য শব্দ) করছে আইএস জঙ্গিরা। এমনকি তাদের সঙ্গে বিকৃত যৌন আচরণো করা হচ্ছে। এই কারণেই বেশ কিছু শিশু গর্ভবতী হলে তাদের বাড়ি পাঠিয়ে দেওয়া হয়েছে।

আরো পড়ুন: ৬ মাসে ১৭ কেজি ওজন কমালেন এই গৃহবধূ! জানেন কীভাবে?

৬ মাসে ১৭ কেজি ওজন কমালেন- ওজন কমানো বিষয়টা অনেকের কাছে যেন একটা দুঃস্বপ্নের মতো। বহু চেষ্টা করেও কিছুতেই কমছে না শরীরে জমে থাকা অবাঞ্ছিত মেদ? নিময় মেনে খাওয়া থেকে শুরু করে সারাদিন জিমে পড়ে থেকে শরীরচর্চা, কোনও কিছুই বাদ যাচ্ছে না। তবুও কমানো যাচ্ছে না মেদ?
গৃহবধূদের জন্য ওজন কমানোর কাজটা যেন আরও কঠিন। সারাদিনের ঝক্কি সামলে সময়ই পান না নিজেদের দিকে নজর দেওয়ার। তাই ওজন কিংবা মেদ, নিজের মতোই বেড়ে চলেছে।

তারি সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে ওজন সংক্রান্ত অসুখের বহর। কিন্তু ঈশা পাল নামে এই গৃহবধূ মাত্র ৬ মাসে কমিয়ে ফেললেন ১৭ কেজি ওজন। তাঁর মেদ ঝরিয়ে ওজন কমানোর গল্প আপনাকেও প্রেরণা দেবে। জেনে নিন কীভাবে এই গৃহবধূ ওজন কমিয়েছিলেন।
আর পাঁচজনের মতোই গৃহবধূ বছর ৩৬-এই ঈশা। ওজন বাড়তে বাড়তে পৌঁছেছিল ৭৬ কেজিতে। প্রতিজ্ঞা করেছিলেন, যেভাবেই হোক, ওজন তিনি কমাবেনই। যেন ভাবা, তেমনি কাজ। আর ৬ মাসে কমিয়ে ফেললেন ১৭ কেজি ওজন।

ব্রেকফাস্টে কফি আর আমন্ড বাদাম দিয়ে দিন শুরু হত ঈশা পালের। দুপুরে ভাত, ডাল, সোয়া, দই আর স্যালাড। এবং রাতে প্রোটিন শেক এবং পনির। এই ছিল তাঁর রোজকার খাবারের মেনু।
তবে, খাবারের তালিকা থেকে শুধু একেবারে বাদ দিয়েছিলেন মিষ্টি। এছাড়া, প্রত্যেকদিন হালকা কিছু শরীরচর্চা। ব্যস। এতেই কেল্লা ফতেহ। ১৭ কেজি ওজন কমল ৬ মাসের মধ্যে।

About editor Admin

Check Also

একজন যুবতী মেয়ে, বারবার বাথরুমে যাচ্ছে! ‘গৃহকর্ত্রী একজন সৌদিয়ান মহিলা । ক্যান্সার রোগী। উনি তার……

একজন যুবতী মেয়ে, বারবার বাথরুমে যাচ্ছে! ‘গৃহকর্ত্রী একজন সৌদিয়ান মহিলা । ক্যান্সার রোগী। উনি তার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *