খেলাধুলা

টস হেরে ব্যাটিংয়ে মুম্বাই

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) সপ্তম ম্যাচে মুখোমুখি মুম্বাই ইন্ডিয়ান্স ও রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। টস জিতে মুম্বাইকে প্রথমে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানান বেঙ্গালুরের অধিনায়ক বিরাট কোহলি।বেঙ্গালুরের এম চেন্নাস্বামী স্টেডিয়ামে খেলাটি অনুষ্ঠিত হচ্ছে।আইপিএলের চলমান ১২তম আসরে ইতিমধ্যে একটি করে ম্যাচ খেলেছে মুম্বাই ও বেঙ্গালুর। উভয় দলই নিজেদের প্রথম খেলায় পরাজিত হয়।বেঙ্গালুর নিজেদের প্রথম ম্যাচে মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বাধীন চেন্নাই সুপার কিংসের বিপক্ষে ৭ উইকেটে পরাজিত হয়।অন্যদিকে মুম্বাই ইন্ডিয়ান্স নিজেদের প্রথম খেলায় দিল্লি কেপিটালের বিপক্ষে ৩৭ রানে হেরে যায়।বৃহস্পতিবার নিজেদের দ্বিতীয় ম্যাচ খেলছে মুম্বাই ও বেঙ্গালুর। পরাজয়ে আইপিএল শুরু করা দল দুটি জয়ে ফিরতে বদ্ধ পরিকর।

মুম্বাই ইন্ডিয়ান্স: রোহিত শর্মা (অধিনায়ক), কুইন্টন ডি কক, সুরাইয়া কুমার যাদব, যুবরাজ সিং, কায়রন পোলার্ড, হার্দিক পান্ডিয়া, করুনাল পান্ডিয়া, মায়াঙ্ক মারকান্ড, মাইকেল ম্যাকলেঞ্জ, লাসিথ মালিঙ্গা ও যশপ্রীত বুমরাহ।

রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর: পার্থিব প্যাটেল, বিরাট কোহলি, মঈন আলী, সিমরন হিতমার, এবি ডি ডিভিলিয়ার্স, শিভম দুবে, কলিন ডি গ্রান্ডহোম, উমেশ যাদব, যুজবেন্দ্র চাহাল, মোহাম্মদ সিরাজ ও নভদীপ সাইনি।

Comment here