সারাদেশ

পরীক্ষার হলে ঢুকে প্রধান শিক্ষককে পেটাল দুই মাদরাসাছাত্র

মৌলভীবাজারের রাজনগর উপজেলার মুটুকপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পরীক্ষার হলে ঢুকে প্রধান শিক্ষককে মারধরের অভিযোগ উঠেছে দুই মাদরাসাছাত্রের বিরুদ্ধে। শনিবার দুপুরে উপজেলার মুটুকপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই দুই মাদরাসাছাত্রকে আটক করেছে পুলিশ। আটকরা হলেন- রাজনগর উপজেলার বালিগাঁও গ্রামের শ্যামা মিয়ার ছেলে জুয়েল আহমদ (২০) ও দোগাঁও গ্রামের আব্দুস শুকুরের ছেলে ফাহাদ আহমদ (১৯)। তারা দুজনই ইন্দেশ্বর কালাইগুল হাফিজিয়া মাদরাসার ছাত্র।

মুটুকপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক আব্দুল মতিন অভিযোগ করে বলেন, স্কুলে পরীক্ষা চলাকালে স্থানীয় যুবক আব্দুল মতিনের নেতৃত্বে দুই মাদরাসাছাত্র পরীক্ষার হলে প্রবেশ করে তাদের ছাত্ররা পরীক্ষার হলে ভালো সুযোগ পাচ্ছে না বলে অভিযোগ করে। এ সময় তারা শিক্ষিকাদের সঙ্গে দুর্ব্যবহার শুরু করে। আমি তাদেরকে কোনো অভিযোগ থাকলে তা অফিসে এসে বসে জানাতে বললে তারা আমার উপর ক্ষিপ্ত হয় এবং গালাগালি শুরু করে।

এর প্রতিবাদ জানালে দুই মাদরাসাছাত্র আমাকে কিলঘুষি ও থাপ্পড় মারতে থাকে। পরে অন্য শিক্ষকদের সহযোগিতায় তাদের ধরে আটকে রাখা হয়। তাদের আটকের খবর পেয়ে এলাকাবাসীও স্কুলে জড়ো হয়। পরে পুলিশ স্কুলে এসে তাদের থানায় নিয়ে যায়। রাজনগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসিম ঘটনার সত্যতা নিশ্চিত করে জাগো নিউজকে জানান, দুই ছাত্রকে আটক করা হয়েছে। তাদের নামে মামলা হবে।

Comment here